Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনিয়োগ আকর্ষণে আদমজী ইপিজেডে সেমিনার

প্রকাশের সময় : ৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

সৈয়দপুরস্থ উত্তরা, পাবনা জেলার ঈশ্বরদী ও বাগেরহাটের মংলাÑএই তিনটি ইপিজেডের বিনিয়োগ আকর্ষণের লক্ষ্যে গত রোববার আদমজী রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকায় একটি বিনিয়োগ উন্নয়নমূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। উক্ত তিন উত্থানশীল ইপিজেডে বিনিয়োগ প্রসারের লক্ষ্যে এই সেমিনারের আয়োজন করা হয়। বেপজার সদস্য (অর্থ) জিল্লুর রহমান এনডিসি সেমিনারের প্রধান অতিথি ছিলেন। তিনি স্বাগত বক্তব্যে উপস্থিত বিনিয়োগকারীদের তাদের দেশের উদ্যোক্তাদের বিনিয়োগে আগ্রহী করার জন্য ইপিজেডের অ্যাম্বাসেডর হিসেবে কাজ করার অনুরোধ জানান। এছাড়া তিনি বিনিয়োগকারীদের ব্যবসা পরিচালনায় বেপজার সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
উক্ত সেমিনারে বেপজার মহাব্যবস্থাপক (জনসংযোগ) মিসেস নাজমা বিনতে আলমগীর, মহাব্যবস্থাপক (নিরাপত্তা) লে. কর্নেল মো. লোকমান আলী, উপ-মহাব্যবস্থাক (নিরাপত্তা) মেজর সাজ্জাদ হোসেন খানসহ আদমজী ইপিজেডের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও আদমজী ইপিজেডের দেশী-বিদেশী শিল্প প্রতিষ্ঠানসমূহের বিনিয়োগকারীগণ, জেটরোর প্রতিনিধি তাইকি কোগা, বাংলাদেশ রাজস্ব বোর্ডের উপ কমিশনার, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার, বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারিং অ্যান্ড এক্সপোর্ট এসোসিয়েশন (বিজিএমইএ) ও বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারিং অ্যান্ড এক্সপোর্ট অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। Ñপ্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিনিয়োগ আকর্ষণে আদমজী ইপিজেডে সেমিনার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ