Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কোম্পানীগঞ্জে ফিল্মিস্টাইলে হামলা ভাঙচুর লুটপাট : আহত ৭

| প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মোকারম হোসেনের নতুন বাড়ির একরাম হোসেনের বসতঘরে হামলা, ভাংচুর ও ব্যাপক লুটপাট সংগঠিত হয়। হামলায় ৭ জন আহত হয়েছে। জানা গেছে, গত শুক্রবার গভীর রাতে চরকাঁকড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মোকারম হোসেন এর নতুন বাড়ির একরাম হোসেন এর বসত ঘরে ঘুমন্ত অবস্থায় কামাল উদ্দিন (৫২), মোঃ মানিক (৪৫), মোঃ আবুল হাশেম (৪৮), আবদুল খালেক (৬০) এর নেতৃত্বে একদল সন্ত্রাসী রামদা, কিরিচ, লোহার রড়, লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। এতে গৃহকর্তা একরাম হোসেন, লাইলী বেগম, আবদুল খালেক, আবু জাফর, শেফালী বেগম, সুফিয়া বেগম ও নুরজাহান বেগমসহ ৭ জন আহত হয়। আহতদের কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সন্ত্রাসীরা ঘর থেকে স্বর্ণালংকার, খাট, ফ্রিজ, টেলিভিশন ও নগদ টাকাসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল ট্রাকে ভর্তি করে নিয়ে যায়।
কোম্পানীগঞ্জ থানার ওসি মোঃ আসাদুজ্জমান আসাদ জানান, থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত করে প্রায়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ