Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারেক লন্ডনে বসে দেশে সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত

চট্টগ্রামে আ’লীগের বর্ধিত সভা

| প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে বসে দেশের ভেতরে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত। তারেক জিয়া সন্ত্রাসী। ড. জাফর ইকবালসহ দেশে যেসব গুপ্তহত্যা হয়েছে, অনেকের ধারণা লন্ডনে বসে এসবের কলকাঠি নাড়ছেন তারেক। এসব বিষয়ে দলের নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, তাদেরকে জনগণ থেকে দূরে রাখতে হবে।
গতকাল (শনিবার) নগরীর মুসলিম ইনস্টিটিউট হলে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। আগামী ২১ মার্চ দক্ষিণ জেলার পটিয়া হাইস্কুল মাঠে আয়োজিত দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। হানিফ বলেন, পটিয়ায় ২১ মার্চের জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের ৯ বছরের উন্নয়ন কার্যক্রম জনগণের কাছে তুলে ধরতে হবে।
চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরীর সভাপতিত্বে উক্ত সভায় আরও বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, মহানগর সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, মহানগর ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরী, উত্তর জেলার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, সংসদ সদস্য শামসুল হক চৌধুরী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, উপ-প্রচার প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ