Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম আওয়ামী লীগের বর্ধিত সভা আজ

প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আগামী ২১ মার্চ চট্টগ্রামে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জনসভা সফল করতে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের যৌথ বর্ধিতসভা আজ (শনিবার) সকাল ১০টায় নগরীর মুসলিম হলে অনুষ্ঠিত হবে। সভায় মহানগরীর আওতাধীন থানা, ওয়ার্ড এবং জেলার আওতাধীন থানা এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকরা উপস্থিত থাকবেন। মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, উত্তর জেলা সভাপতি নুরুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক এম এ সালাম, দক্ষিণ জেলা সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাক মফিজুর রহমান সংশ্লিষ্ট সকলকে সভায় উপস্থিত থাকার আহবান জানিয়েছেন। আগামী ২১মার্চ চট্টগ্রাম আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
রাউজানের মুহাম্মদীয়া দরবার শরীফে ওরশ
রাউজান উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের রাউজানের নোয়াপাড়া কচুখাইন গ্রামের মুহাম্মদীয়া দরবারের মাওলানা মুহাম্মদ শাহ (রহ.) বার্ষিক ওরশ ও মাহফিলে ইছালে ছাওয়াব আজ শনিবার দিনব্যাপী দরবার প্রাঙ্গণে নানা কর্মসূচির মধ্যে দিয়ে অনুষ্ঠিত হবে। কর্মসূচির মধ্যে থাকবে খতমে কোরআন, খতমে বোখারী, খতমে গাউসিয়া, খতমে খাজেগান,আলোচনা সভা,আখেরী মোনাজাত ও তাবরুক বিতরণ। এতে সকল ধর্মপ্রাণ মুসলিম জনতার উপস্থিতি কামনা করেছেন দরবারের শাজ্জাদানশীন শাহজাদা আলহাজ মুহাম্মদ হাসান (মাজিআ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ