Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উত্তরায় গৃহকর্মীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৮, ১০:২৫ এএম

রাজধানীর উত্তরা ৪ নম্বর সেক্টরের ১৩ নম্বর রোডের একটি বাসায় শানু (১৫) নামে এক গৃহকর্মীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে ঘটনাটি ঘটে। পরে মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক রাত ২টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত শানু কক্সবাজার জেলার উখিয়া উপজেলার মৃত নুরুল হকের মেয়ে। বর্তমানে সে উত্তরা ৪ নম্বর সেক্টরের ১৩ নম্বর রোডের একটি বাসার আটতলায় গৃহকর্তা আসাদুজ্জামানের বাসায় কাজ করতো।

গৃহকর্তার আত্মীয় শফিকুজ্জামান জানান, শানু দুই বছর ধরে গৃহকর্মী হিসেবে করতো। রাতে মোবাইলে খুব উচ্চ স্বরে গ্রামে তার মায়ের সঙ্গে কথা বলছিল শানু। কিছুক্ষণ পর সে তার রুমে চলে যায়।
পরে বাসার লোকজন তার কোনো সাড়াশব্দ না পেয়ে ডাকতে যায়। এ সময় গলায় ফাঁস দেওয়া অবস্থায় শানুকে জানালার গ্রিলের সঙ্গে ঝুলন্ত দেখে। পরে তাকে উদ্ধার করে উত্তরার একটি ক্লিনিকে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, ময়না তদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ