Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছুরিকাঘাতে চাচা খুন, ভাতিজা আটক

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

লক্ষীপুর সংবাদদাতা : লক্ষীপুরে ভাতিজার চুরিকাঘাতে প্রবাস ফেরত চাচা হারুনুর রশিদ নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল ১০ টায নোয়াখালী জেনারেল হাসপাতালে মারা যান তিনি। এ ঘটনায় অভিযুক্ত রুবেল হোসেনকে আটক করেছে পুলিশ। এর আগে সোমাবার (১৯ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে হত্যার কারণ জানাতে পারেনি কেউ। আটককৃত রুবেল ওই গ্রামের আবুল বাশারের ছেলে। নিহত হারুনুর রশিদ মালয়েশিয়া প্রবাসী ও আবু জাফরের ছেলে। নিহতের স্বজনরা জানায়, রাতে পরিবারের সঙ্গে সময় দিচ্ছিলেন প্রবাস ফেরৎ হারুনুর রশিদ। এ সময় তার ভাতিজা রুবেল এসে ঘরের দরজা খুলতে বলেন। দরজা খোলার সাথে সাথে তার পেটে ছুরিকাঘাত করে রুবেল। এসময় তার পেট থেকে নাড়ি-ভুড়ি বের হয়ে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতিতে নোয়াখালি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আজ মঙ্গলবার সকালে মারা যান তিনি। রুবেলের সঙ্গে তার চাচা হারুনের কোন বিরোধ ছিলনা বলে জানান স্বজনরা। তবে কেন এই হত্যাকান্ড তা জানাতে পারেনি কেউ।
চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন জানান, ভাতিজার হাতে চাচা খুনের ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ