Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহেশখালীতে দুই ইউপি চেয়ারম্যানসহ ১৭ জন আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৮, ৯:৩৮ এএম

আজকের খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে মহেশখালীতে দুই ইউপি চেয়ারম্যানসহ ১৭ জনকে আটক করেছে পুলিশ। উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতদের মধ্যে রয়েছে শাপলাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাতীয় পার্টির নেতা নাজিম উদ্দিন ও বর্তমান চেয়ারম্যান জামায়াত নেতা নুরুল হক।
মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, গত ৫ দিনের চলমান বিশেষ অভিযানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে দুই ইউপি চেয়ারম্যানসহ মোট ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের বিরুদ্ধে নাশকতার পরিকল্পনায় নিয়মিত মামলা ও গোয়েন্দা সূত্রের সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে।
৭ ফেব্রুয়ারি বিকালে মহেশখালী পৌর এলাকা থেকে সাবেক চেয়ারম্যান নাজেম উদ্দিন ও বর্তমান চেয়ারম্যান নুরুল হককে গ্রেফতার করা হয়।
অপরদিকে উপজেলার হোয়ানক ইউনিয়নের ছনখোলা পাড়া থেকে বিএনপি কর্মী কামরুজ্জামান, পৌরসভার জামাত কর্মী মৌঃ হাসেম ও কুতুবজোমের তাজিয়া কাটা আদর্শ গ্রাম থেকে রিয়াজুল করিম নামের অপর বিএনপি কর্মীকে গ্রেপ্তার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ