Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় বিএনপি-জামায়াতের ৩৪ নেতাকর্মীসহ আটক ৬৮

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:২৪ পিএম

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ অভিযানে বিএনপি-জামায়াতের ৩৪ নেতাকর্মীসহ ৬৮ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা হতে আজ বুধবার সকাল পর্যন্ত জেলার আটটি থানায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার ওসি মিজানুর রহমান জানান, সদর থানায় ৩০ জন, কলারোয়া থানায় ৭ জন, তালা থানায় ৪জন, কালিগঞ্জ থানায় ৫ জন, শ্যামনগর থানয় ১১ জন, আশাশুনি থানায় ৪ জন, দেবহাটা থানায় ৩ জন ও পাটকেলঘাটা থানায় ৪ জনকে আটক করেছে পুলিশ।
আটক উল্লেখযোগ্য বিএনপি জামাত নেতাকর্মীরা হলেন- তালা থানা যুবদলের সহ-সভাপতি মো. আশরাফুল ইসলাম(৪৫), কলারোয়া থানায় তেঁতুলিয়া ইউপি ছাত্রদলের সভাপতি মো. ওলিউর রহমান (৩০), মো. ইউসুফ আলী (৩৫), কেরালকাতা ইউপির ৪নং ওয়ার্ড জামায়াতের সভাপতি, মো. খোরশেদ আলম (৩৬), শ্যামনগর থানায় সাবেক জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ছাইল উদ্দিন (৫৩), ১০নং আটলিয়া ইউপির বিএনপির সভাপতি শাহিন (৪৫), কাশিমারী ইউপির ২নং ওয়ার্ড বিএনপির সেক্রেটারি পাটকেলঘাটা থানায় সাজ্জাদ হোসেন (৪৫) ও খলিষখালী ইউপির ০১নং ওয়ার্ড জামায়াতের সভাপতি মো. তোহিদুল আমিন(৪৫)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ