Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নরসিংদীতে পিস্তল-গুলিসহ আটক ১

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৮, ১২:৪৬ পিএম

নরসিংদীর ব্রাহ্মন্দী এলাকা থেকে সাদেক মিয়া (৩২) নামে একজনকে একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ বুধবার ভোরে পৌর শহর ব্রাহ্মন্দী এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রুপণ কুমার সরকারের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। গ্রেফতার সাদেক মিয়া বাদুয়ারচর এলাকার আলাউদ্দিনের ছেলে।
উপ-পরিদর্শক রুপণ কুমার সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহর ব্রাহ্মন্দী এলাকায় অভিযান চালানো হয়। গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী সাদেক মিয়া পালানোর চেষ্টা করে। পরে তাকে ঘেরাও করে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তার দেহ তল্লাশী করে একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি কোনো ধরনের সন্ত্রাসী কার্যকালাপ করার জন্যই অস্ত্র বহন করছিলেন। এ ঘটনায় তার বিরুদ্ধে সদর মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। তার বিরুদ্ধে একাধিক মামলা আছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ