Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সোনাইমুড়ীতে ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৮, ১২:৫৬ পিএম

সোনাইমুড়ী উপজেলার দেউটি ইউনিয়নে শাকিল (২২) নামের এক ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে রাশেদ (২০) ও আরমান (২১) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ । মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত শাকিল দেওটি ইউনিয়নের আমিরাবাদ গ্রামের খোকন উদ্দিনের ছেলে। সে ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেল ভাঙচুরের জের ধরে গত কয়েকদিন ধরে স্থানীয় লিটন, রাশেদ ও আরমান’সহ কয়েকজনের সাথে বিরোধ চলে আসছিল ছাত্রলীগ কর্মী শাকিলের। এর সূত্রধরে মঙ্গলবার রাত ৮টার দিকে দেওটি বাজারে একদল দুর্বৃত্ত শাকিলের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় তারা শাকিলকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুলিবিদ্ধ অবস্থায় শাকিলকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও রাতে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।
দেউটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আমিন শাকিলের জানান, শাকিল স্থানীয় দেউটি বাজারের একটি মোবাইল ফোন দোকানে কাজ করত। একই ইউনিয়নের বটখিল গ্রামের মো. লিটন নামের এক যুবক তাকে গুলি করেছে। সোনাইমুড়ী থানার ওসি ইসমাইল মিয়া জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রাশেদ ও আরমান নামের দুই যুবককে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ