Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় স্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৭, ১:৩২ পিএম

পাষণ্ড স্বামী রাতে স্ত্রীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার পর সকালে থানায় গিয়ে নিজেই আত্মসমর্পণ করে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। ঘটনাটি ঘটেছে নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নের সুখারী গ্রামে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, সুখারী গ্রামের ইসার উদ্দিন সরকারের পুত্র জামাল উদ্দিন সরকারের (৪২) সাথে তার স্ত্রী রুমা আক্তারের (৩২) প্রায়শই সংসারের অভাব অনটন ও ছোট খাট বিষয় নিয়ে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। গতকাল সোমবার দিবাগত রাতে কয়েল আনাকে কেন্দ্র করে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরই এক পর্যায়ে পাষণ্ড স্বামী জামাল উদ্দিন ধারালো দা দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে। গতকাল সকালে ঘাতক জামাল উদ্দিন সরকার আটপাড়া থানায় এসে নিজেই আত্মসমর্পণ করে স্ত্রীকে কেন এবং কিভাবে হত্যা করেছে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। এলাকাবাসীর অভিযোগ, উক্ত জামাল উদ্দিন সরকার বিগত ২০০৯ সালে তার বড় ভাই বউ জহুরা আক্তারকেও নৃশংসভাবে কাঁচি দিয়ে কুপিয়ে খুন করেছিল। সেই মামলায় জামাল উদ্দিন বেশ কিছুদিন জেল হাজতে থাকার পর সম্প্রতি সে জামিনে বেরিয়ে এসেছে।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ মো. রমিজুল হকের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ