Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শিবগঞ্জে ৯ আগ্নেয়াস্ত্র ও ১৫ রাউন্ড গুলি উদ্ধার, আটক ১

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৭, ১২:৪৩ পিএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাব-বিজিবি পৃথক দুটি অভিযান চালিয়ে ১১টি পিস্তল, পাঁচটি ম্যাগাজিন ও ২৮ রাউন্ড গুলি উদ্ধার করেছে। এসময় র‌্যাবের অভিযানে দুটি পিস্তলসহ একজনকে আটক করেছে। আটককৃত ব্যক্তি হল- উপজেলার মনাকষা ইউনিয়নের পন্ডিতপাড়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে আশরাফুল আলম ওরফে আশিক (২৮)। র‌্যাব জানায়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ক্যাম্প কমন্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ্ আল-মুরাদের নেতৃত্বে সোমবার রাত সাড়ে নয়টার সময় গোপন সংবাদের ভিত্তিতে মনাকষা ইউনিয়নের গোপালপুরঘাট ব্রিজের পূর্ব পার্শ্বের একটি আম বাগানের সামনে অভিযান চালিয়ে দুটি বিদেশী পিস্তল, চারটি ম্যাগাজিন ও ১৩ রাউন্ড পিস্তলের গুলিসহ আশিককে আটক করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এদিকে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের নামোচাকপাড়া সীমান্তে ৯টি আগ্নেয়াস্ত্র ও ১৫ রাউন্ড গুলি উদ্ধার করেছে বিজিবি। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে এই অভিযান চালানো হয়। তবে অভিযানে কাউকে আটক করা যায়নি। চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক রাশেদ আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি দল রাতে নামোচাকপাড়া গ্রামের আব্দুল মান্নানের বাড়িতে অভিযান চালায়। এ সময় একটি ঘরের খাটের নিচে লুকিয়ে রাখা অবস্থায় আটটি রিভলভার ও একটি পিস্তল, ১৫ রাউন্ড গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করে। বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক আব্দুল মান্নান ও তার ছেলে সাদিকুল ইসলাম পালিয়ে যান। তিনি আরো জানান, নদীর কারণে কাঁটাতারের বেড়া না থাকায় চাকপাড়া সীমান্তকে অস্ত্র চোরাচালানের রুট হিসেবে বেছে নিচ্ছে চোরাচালানীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ