Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক ২

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৭, ৬:০১ পিএম | আপডেট : ৭:৩৯ পিএম, ২৫ নভেম্বর, ২০১৭

সিলেটের ওসমানীনগরে অস্ত্রসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৯। গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার সোয়ারগাও এলাকার গৌছুল আলমের মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, বালাগঞ্জ উপজেলার চানপুর গ্রামের ইউনুছ মিয়ার পুত্র আবুল কালাম (২৩) ও মৌলীভাজার জেলার রাজনগর উপজেলার মোকামবাজার জোড়াপুর গ্রামের কামাল মিয়া পুত্র সামাদ আহমদ (২৫)।
থানা সূত্রে জানা যায়, আটককৃতরা অস্ত্র বিক্রি করার জন্য গোয়ালা-বাজার থেকে অস্ত্র নিয়ে সোয়ারগাও গৌছুল আলমের মার্কেটে যায়। অবৈধ অস্ত্র বিক্রির সংবাদ পেয়ে র‌্যাব-৯ তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি রিভলভার উদ্ধার করা হয়। পরে ওসমানীনগর থানায় আটককৃতদের হস্তান্তর করা হয় এবং র‌্যাব-৯ এর এসআই আহসান হাবীব বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। আসামীদের গতকাল শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এসআই রেজাউল হক আটকের সত্যতা স্বীকার করে বলেন, আসামীরা অবৈধ অস্ত্র বিক্রি করতে চাইলে তারা র‌্যাবের হাতে আটক হয়। এব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে এবং আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ