Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জমিয়াত শুধু মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের দাবী আদায়ের সংগঠন নয় এটা একটা অরাজনৈতিক সামাজিক সংগঠন- এ এম এম বাহাউদ্দিন

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৭, ৪:৩১ পিএম | আপডেট : ৪:৪০ পিএম, ২১ নভেম্বর, ২০১৭

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও দৈনিক ইনকিলাবের সম্পাদক আলহাজ্ব এ এম এম বাহাউদ্দিন বলেছেন, জমিয়াতুল মোদার্রেছীন শুধু মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের দাবী আদায়ের সংগঠন নয়। এটা একটা অরাজনৈতিক সামাজিক সংগঠন। দেশের ভিতর থেকে গড়ে ওঠা এবং সমাজের সাথে মিশে থাকা একটি সংগঠন। এই সংগঠন কারো তাঁবেদারি করে না। শুরু থেকেই এই সংগঠন মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের দাবী আদায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।
তিনি আজ মঙ্গলবার রংপুরের ধাপ সাতগাড়া বায়তুল মুকাররম মডেল কামিল মাদ্রাসায় স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসাসহ মাদ্রাসা শিক্ষক ও কর্মচারীদের চাকুরী জাতীয় করনের দাবীতে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন আয়োজিত বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জমিয়াতুল মোদার্রেছীন রংপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আ, ন, ম হাদীউজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব আলহাজ্ব মাওলানা মোঃ শাববির আহমেদ মোমতাজী।
প্রধান অতিথি বলেন, আলেম-ওলামাদের চিন্তা-ধারার বাইরে গিয়ে কোন সরকার ক্ষমতায় আসতে পারবে না। বর্তমান সরকার মাদ্রাসা শিক্ষার প্রতি যথেষ্ট গুরুত্ব দিয়েছেন। ইতিমধ্যে আমাদের অনেক দাবী পূরণ হয়েছে। আরো হবে। আশা করি মাননীয় প্রধানমন্ত্রী আগামী নির্বাচনের আগে আরো একটি ভালো খবর দিবেন।
সম্মেলনটি সকাল ৯টায় শুরু হয়ে বেলা ২টা পর্যন্ত চলে এবং এতে রংপুর বিভাগের ৮ জেলার প্রায় ৫ শতাধিক নেতৃবৃন্দ অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ