Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রনি-নারাইনের পর আফ্রিদি, ধুঁকছে সিলেট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৭, ৬:৪২ পিএম

 ঢাকা জন্য এটি প্রতিশোধের ম্যাচ। সিলেট পর্বে প্রথম ম্যাচেই সাকিবের ঢাকা ডায়নামাইটসকে ৯ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছিল নাসিরের সিলেট সিক্সার্স। এই পর্বটা তাই ঢাকার জন্যে হয়ে দাঁড়ায় প্রতিশোধের ম্যাচ। এই রিপোর্ট লেখা পর্যন্ত মনে হচ্ছে প্রতিশোধটা হতে যাচ্ছে চরমতর! ৩৩ রানেই সিলেটের ৫ উইকেট তুলে নিয়েছে ঢাকা।
বিপিএলের ঢাকা পর্বের দ্বিতীয় ম্যাচে টস জিতে সিলেট সিক্সার্সকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে ঢাকা ডায়নামাইটস। আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক উপুল থারাঙ্গাকে ফিরিয়ে শুরুটা করেন আবু হায়দার। নিজের দ্বিতীয় ওভারে আরেক লঙ্কান ওপেনার দানুশকা গুনাথিলাকাকেও ফিরিয়ে দেন বাঁ-হাতি পেসার। মাঝে সাব্বির রহমানকে ডেলপোর্টের ক্যাসে পরিণত করেন সুনীল নারাইন। ক্যারিবিয়ান স্পিনারের ক্যারম বলটি পড়তেই পারেননি সাব্বির। বিপিএল ব্যর্থতার ধারা অব্যাহত রেখে এদিনও ৫ বলে করেন ১ রান। এখন পর্যন্ত ৫ ম্যাচে একবারই দুই অঙ্কে পৌঁছেছেন করেন জাতীয় দলের এই ডানহাতি ব্যাটসম্যান, সেটাও মাত্র ১৬!
পঞ্চম ওভারের শেষ বলে হুইটলিকে স্ট্যাম্পিংয়ের ফাঁদে ফেলেন নারাইন। বিপিএলে নিজের প্রথম ম্যাচে প্রথম ওভারেই বল হাতে সাফল্য পান শহিদ আফ্রিদিও। হুইটলি ফেরার ৪ রানের ব্যবধানে সিলেট অধিনায়ক নাসির হোসেনকে স্লিপে ডেলপোর্টের ক্যাচে পরিণত করেন পাকিস্তানী অল-রাউন্ডর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল

২৭ জানুয়ারি, ২০২৩
২৩ ফেব্রুয়ারি, ২০২২
২০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ