Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় স্ত্রী ও দুই বোন মিলে স্বামীকে হত্যা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৭, ১০:০৮ এএম

স্ত্রী ও তার দুই বোন মিলে স্বামীকে খুন করেছে সাতক্ষীরায়। চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডটি ঘটেছে, সাতক্ষীরা সদর উপজেলার হাড়দ্দহা গ্রামে। হত্যাকাণ্ডের শিকার স্বামী হাজী আব্দুল হাকিম গাজী (৫৫) ওই গ্রামের মৃত সুজাউদ্দিন গাজীর ছেলে। রাতের কোন এক সময় এ ঘটনার পর বুধবার সকালে এলাকাবাসী হাকিমের স্ত্রী রুনাকে আটকাতে পারলেও তার দুই বোন পালিয়ে যায়।
এলাকাবাসী জানায়, হাজী আব্দুল হাকিম একজন ভালো মানুষ ছিলেন। তিনি পরহেজগার ব্যক্তি। এর আগে চারটি বিয়ে করেছিলেন তিনি। বাচ্চা-কাচ্চা না হওয়ায় স্ত্রীরা তাকে ছেড়ে চলে যায়। এরপর একটি বাচ্চাসহ কয়েকবছর আগে রুনাকে বিয়ে করে নিয়ে আসেন হাকিম। রুনার বাবার বাড়ি জেলার কালীগঞ্জ উপজেলার রাজাপুর গ্রামে।

খুব সুন্দরী আনুমানিক ৩০ বছর বয়সী রুনা সম্প্রতি জমি জমা লিখে নেওয়ার জন্য স্বামী হাকিমের ওপর চাপ সৃষ্টি করে। এ নিয়ে তাদের সংসারে মারাত্মক অশান্তি চলছিলো।

তারা আরো জানায়, মঙ্গলবার রাতে রুনার দুই বোন আসে হাকিমের বাসায়। বুধবার সকালে রুনা প্রচার চালায় তার স্বামী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। এমন প্রচার শুনে এলাকাবাসী ছুটে যান ওই বাড়িতে। তারা দেখতে পান হাকিম গাজী দুই হাঁটু ভাজ করে ঘরের মেঝেতে বসে আছেন। গলায় একটি দড়ি পেঁচিয়ে তা আড়ার সাথে বাঁধা রয়েছে। বিষয়টি সন্দেহ হলে এলাকাবাসী রুনাকে আটকে পুলিশে খবর দেয়। তবে এর আগেই রুনার সাথে থাকা দুই বোন পালিয়ে যায়।

এলাকাবাসী আরো জানায়, রুনার কাছে দুটি মোবাইল ফোন, দুটি ঘুমের বড়ি ও কিছু টাকা পাওয়া গেছে।

সাতক্ষীরা সদর থানার ওসি মারুফ আহম্মদ জানান, ঘটনাটি রহস্যজনক। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ