Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৩৫ মিনিটে পাঁচ গোল!

| প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : ম্যাচের ৩৫ মিনিটে পাঁচ গোল। তারপর অবশ্য আয়েশি ফুটবল খেলা। ফলে শেষ পর্যন্ত ফলাফল ৫-০। ঘরোয়া ফুটবলের মর্যদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের এগারোতম রাউন্ডে বড় জয় পেয়েছে শিরোপা প্রত্যাশি শেখ জামাল ধানমন্ডি ক্লাব। গতকাল বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে শেখ জামাল নাইজেরিয়ান ফরোয়ার্ড রাফায়েলের হ্যাটট্রিকে ৫-০ গোলে হারায় তলানির দল ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবকে। রাফায়েল একাই করেন চার গোল। দলের হয়ে অন্য গোলটি করেন ইউসুফ খান।
কাল ম্যাচের শুরু থেকেই যেন বিধ্বংসী ছিলো শেখ জামাল। একের পর এক আক্রমণে তারা তছনছ করে দেয় ফরাশগঞ্জ রক্ষণভাগকে। ফলে গোলের পর গোল আদায় করতে বেগ পেতে হয়নি তাদের। এদিন বঙ্গবন্ধু স্টেডিয়ামের মাঠে রাফায়েল নামের ঝড় উঠেছিল। যে ঝড়ে উড়ে যায় ফরাশগঞ্জ। নাইজেরিয়ান এই ফরোয়ার্ড একাই চার গোল করে ধবসিয়ে দেন ফরাশগঞ্জের রক্ষণদূর্গ। ম্যাচের তিন মিনিট থেকে শুরু হয় তার তান্ডব। জাভেদ খানের সহায়তায় গোল করা শুরু করেন রাফায়েল (১-০)। পারভেজ চৌধুরীর পাসে দ্বিতীয় গোলটি আদায় করেন ইউসুফ খান (২-০)। পরের ইতিহাসটা রাফায়েলেরই। ম্যাচের ২৫, ৩০ ও ৩৫ মিনিটে টানা আরও তিনটি গোল করেন তিনি (৫-০)। সেই সঙ্গে নিজের হ্যাটট্রিকও পূরন করেন এই ফরোয়ার্ড। তবে ম্যাচের বাকি ৫৫ মিনিট গোলহীন কেটেছে খেলা। বিরতির দশ মিনিট আগে পর্যন্ত পাঁচ গোলে এগিয়ে গেলেও এরপর আর কোন গোলের দেখা পায়নি ধানমন্ডির ক্লাবটি। ফলে শেষ পর্যন্ত ৫-০ গোলের জয় নিয়েই সন্তুষ্ট থাকতে হয় তাদের। ১১ ম্যাচের সাতটিতে জয়, তিন ড্র এবং এক হারে ২৪ পয়েন্ট শেখ জামালের। অন্যদিকে সমান ম্যাচে এক জয় ও তিন ড্র’তে ফরাশগঞ্জের পয়েন্ট ছয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ