Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোলাপবাগের গণসমাবেশের মাঠ নেতাকর্মীতে পরিপূর্ণ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ৯:৪৪ এএম | আপডেট : ১১:৩৫ এএম, ১০ ডিসেম্বর, ২০২২

ঢাকার বিভাগীয় গণসমাবেশে যোগ দিতে রাজধানীর কমলাপুর গোলাপবাগ মাঠে জড়ো হতে শুরু করেছে বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। 

 

শনিবার সকাল ১১টায় শুরু হবে আনুষ্ঠানিক কার্যক্রম। সমাবেশ স্থানের জায়গা নিয়ে নানা নাটকীয়তা ও উত্তেজনার পর শুক্রবার গোলাপবাগ মাঠের অনুমতি দেয় পুলিশ। এরপর গতকাল রাতেই সমাবেশস্থলে উপস্থিত হয় ঢাকার আশেপাশে জেলার অনেক নেতাকর্মী।

 

 

 সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আগামী দিনের আন্দোলন সংগ্রামের নতুন কর্মসূচি ঘোষণা করবেন দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

 

 নিত্যপ্রয়োজনীয় পণ্যসহ জ্বালানী তেলের দাম বৃদ্ধি, খালেদা জিয়ার মুক্তি ও নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের দাবিতে ৯টি বিভাগে গণসমাবেশের পর ঢাকার সমাবেশের মধ্য দিয়ে শেষ হবে বিএনপির সারাদেশে এই পর্যায়ের গণসংযোগ কর্মসূচি।

 



 

Show all comments
  • hassan ১০ ডিসেম্বর, ২০২২, ১১:২৪ এএম says : 0
    সন্ত্রাসী আওয়ামী জঙ্গীরা মোটরসাইকেল দিয়ে মহড়া দিচ্ছে এত টাকা পায় কোথায় তারা মোটরসাইকেল কেনা কিভাবে তারা জ্বালানি খরচ করছে বিনা কারণে> সব Bus বন্ধ করে দিয়েছে আল্লাহ এর বিচার এই দুনিয়াতে করবে এবং পরকালেও করবে | কথায় আছে আল্লাহর মাইর দুনিয়ার বাইর>>>
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ