Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোলাপবাগ সমাবেশস্থলে ফোনের ইন্টারনেট বিঘ্নিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ১১:০২ এএম

দুই সপ্তাহ ধরে চলা উত্তেজনার পর হচ্ছে বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ। এরই মধ্যে সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন বিএনপির নেতাকর্মীরা। গণজমায়েতকে কেন্দ্র করে গণসমাবেশস্থল ও এর আশপাশের এলাকায় ইন্টারনেটের গতি একেবারেই মন্থর। কোথাও কোথাও নেই বললেই চলে।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে রাজধানীর গোলাপবাগ মাঠের গণসমাবেশস্থলে এমনটিই দেখা গেছে।
প্রায় ২ মাস ধরে সারাদেশে চলছে বিএনপির বিভাগীয় গণসমাবেশের কর্মসূচি। সবশেষে আজ অনুষ্ঠিত হচ্ছে ঢাকা বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে এসে ইন্টারনেট না পেয়ে কিছুটা বেকায়দায় পড়েছেন বিএনপি নেতাকর্মীরাও।
রাজবাড়ী থেকে আসা মো. জাকির হোসেন নামে এক বিএনপিকর্মী জানান, সমাবেশস্থলে যোগ দিতে ভোরেই চলে আসছি। আমার কয়েকজন বন্ধু আসবে, তারা সমাবেশস্থল চেনে না। তাদের লোকেশন শেয়ার করতে চাচ্ছি, নেট পাচ্ছি না।
গাজীপুর থেকে আসা সাইফুল ইসলাম নামের আরেক কর্মী বলেন, ফেসবুকে সমাবেশের ছবি ভিডিও পোস্ট করতে চাচ্ছি, পোস্ট হচ্ছে না। নেট পাই না সকাল থেকে।
এদিকে সায়েদাবাদ বাস টার্মিনালের কাছের গোলাপবাগ মাঠে বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ শুরু হবে বেলা ১১টায়। গতকাল (শুক্রবার) বিকেল থেকেই সমাবেশস্থলে জড়ো হতে শুরু করেন দলটির নেতাকর্মীরা। আজ ভোর হতেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে ঢাকা ও আশপাশের বিভিন্ন এলাকার নেতাকর্মীরা যোগ দিতে থাকেন সমাবেশে।
রাতেই প্রায় ভরে উঠেছিল গোলাপবাগ মাঠ। ভোর হতেই বিএনপিকর্মীদের উপস্থিতি মাঠ ছাড়িয়ে নেমেছে সড়কে। বিএনপির নেতাকর্মীদের মিছিল আর স্লোগানে মুখর হয়ে উঠেছে পুরো এলাকা।



 

Show all comments
  • শওকত আকবর ১০ ডিসেম্বর, ২০২২, ১১:৪৯ এএম says : 0
    দমন পিড়ন চালিয়ে জাতির কন্ঠ স্থাব্দ করা যায়না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোলাপবাগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ