Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভয়াল সেই ভূমিকম্পে প্রাণ হারালেন তুরষ্কের গোলরক্ষক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৪৪ পিএম | আপডেট : ৬:৩০ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০২৩

প্রকতির এমন রুদ্ররুপ আগে কখনো দেখিনি তুরস্কের সাধারণ মানুষ।মুসলিম সংখ্যাগরিষ্ট দেশটির দক্ষিণাঞ্চল ও সিরিয়ায় গত সোমবার স্থানীয় সময় ভোরে ৭ দশমিক ৮ মাত্রার ভূমিকম্প আঘাত হানে।প্রায় মিনিটের বেশি স্থায়ী সেই প্রাকৃতিক দুর্যোগে এখন পর্যন্ত প্রায় দশ হাজার লোকের প্রাণহানির খবর পাওয়া গেছে।

এখনো ধ্বংসস্তূপ থেকে নিখোঁজ সবাইকে উদ্ধার করা সম্ভব হয়নি। উদ্ধার কাজ শেষে মৃতের সংখ্যা কোথায় গিয়ে পৌঁছবে তা অনুমান করে বলা কঠিন। এরই মধ্যে আজ জানা গেল ভয়াবহ ভূমিকম্পে প্রাণ হারিয়েছেন ফুটবলার আহমেদ ইয়ুপ তুর্কাসলান। তুরস্কের এই গোলরক্ষকের মৃত্যুর খবর নিশ্চিত করেছে তার ক্লাব ইয়েনি মালাতইয়াসপোর।

টুইটারে গত মঙ্গলবার তুর্কাসলানের মৃত্যুর খবর জানিয়ে শোক প্রকাশ করে মালাতইয়াসপোর।এক টুইট বার্তায় তারা জানায়,'আমাদের গোলরক্ষক,আহমেদ ইয়ুপ তুর্কাসলান ভূমিকম্পের ধসে প্রাণ হারিয়েছেন। আমরা আপনাকে ভুলব না, অসাধারণ একজন মানুষ ছিলেন।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তুরষ্কের গোলরক্ষক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ