Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বামীর আত্মহত্যা সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৭, ১:১৮ পিএম | আপডেট : ৯:৩৭ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০১৭

ব্রাহ্মণবাড়িয়ায় স্বামীর আত্মহত্যা সইতে না পেরে একদিন পর রিতু আক্তার (১৯) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ব্রাহ্মণবাড়িয়া শহরের কান্দিপাড়া এলাকার বাহার মিয়ার বাড়ি থেকে রিতুর লাশ উদ্ধার করে পুলিশ।

রিতু ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার উচ্চ গ্রামের নজরুল ইসলামের ছেলে খোকা মিয়ার স্ত্রী। তারা স্বামী-স্ত্রী দুজনই রাজধানীর উত্তরায় একটি গার্মেন্টসে কাজ করতেন।

নিহতের স্বজনরা জানান, ২৫ সেপ্টেম্বর সোমবার বিকেলে রাজধানীর দক্ষিণখান এলাকার একটি ভাড়া বাসায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে রিতুর স্বামী খোকা মিয়া (২০)। পরে মঙ্গলবার বিকেলে লাশটি উদ্ধার করে খোকার নানার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া শহরের কান্দিপাড়া এলাকায় তাকে দাফন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, স্বামীর এমন আকস্মিক মৃত্যুর শোক সইতে না পেরে রিতু গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে আমাদের ধারণা। লাশটি ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ