Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপি মাটি মানুষ ও দেশের উন্নয়নে রাজনীতি করে

প্রতিষ্ঠা বার্ষিকীতে আমিরাত বিএনপি নেতৃবৃন্দ

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আরব আমিরাতের নেতৃবৃন্দ বলেন, বিএনপি মাটি, মানুষ ও দেশের উন্নয়নে রাজনীতি করে।
এই দলের প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশি জাতীয়তাবাদের চেতনায় উজ্জীবিত হয়ে বিএনপি গঠন করেন। বিএনপি দেশের অর্থনৈতিক-সামাজিক উন্নয়ন ও গণতন্ত্রকে মুক্ত করতে সংগ্রাম করে যাচ্ছে। দেশের দুঃসময়ে বিএনপি সবসময় মানুষের পাশে ছিলেন, থাকবেন। গণতান্ত্রিকভাবে দেশের জনগণ বারবার বিএনপি’কে নির্বাচিত করার মধ্য দিয়ে হৃদয়ে জায়গা দিয়েছে। দেশে এখন দুঃসময় যাচ্ছে। বিএনপি’র বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র হচ্ছে। দেশের স্বার্বভৌমত্ব ও জনগণের অধিকার হুমকির সম্মুখীন। স্বাধীন স্বার্বভৌমত্ব রক্ষা ও গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। গত শনিবার শারজাহ হুদাইবিয়া রেস্টুরেন্ট হলরুমে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আরব আমিরাতের উদ্যোগে আয়োজিত দলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তারা এসব কথা বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো.জাকির হোসেন। যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলমের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুস সালাম তালুকদার, উপদেষ্টা রফিকুল আলম, নাছির মাহমুদ, আবুল বাসার, জহিরুল ইসলাম, সহ-সভাপতি নুরুল আলম ও ইলিয়াছ চৌধুরীসহ প্রমুখ নেতৃবৃন্দ।
এসময় আরও বক্তব্য দেন আব্দুল্লাহ আলম, সিরাজুল ইসলাম নওয়াব, সহ-সম্পাদক সেলিম উদ্দিন খান, আলআইন বিএনপির সভাপতি শওকত ওসমান, আজমান বিএনপির সিনিয়র সহ-সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী, উম্ম আল কুয়াইন বিএনপির সভাপতি আব্দুল্লাহ আল ফারুক প্রমুখ। পরে কেক কাটার মধ্য দিয়ে দলের ৩৯তম বর্ষপূর্তি উদযাপন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ