Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেশকে সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করতে বিএনপি যড়যন্ত্র করছে -আব্দুর রাজ্জাক

| প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক বলেছেন, দেশকে সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করতে বিএনপি আবারও ষড়যন্ত্র করছে। গতকাল রবিবার বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদৎ বার্ষিকী, জাতীয় শোক দিবস ও শোকের মাস আগস্ট উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি প্রণয়ন করতে এই বর্ধিত সভার আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।
আব্দুর রাজ্জাক বলেন, খালেদা জিয়া দেশকে আবার অকার্যকর করার জন্য ষড়যন্ত্র করছেন। এই ষড়যন্ত্র সম্পর্কে সবাইকে সচেতন থাকতে হবে। তিনি বলেন, গত ৭০ বছরের ইতিহাসে পাকিস্তানের কোন প্রধানমন্ত্রী ৫ বছর মেয়াদ কাল পূর্ন করতে পারেননি। জামাতি যুদ্ধাপরাধীরা বাংলাদেশকে এমন একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্রে লিপ্ত।
খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, দুর্নীতি মামলা থেকে পালানোর জন্যই বেগম খালেদা জিয়া লন্ডনে গেছেন। আর লন্ডনে বসে তিনি জাতীয় নির্বাচন বানচাল করতে এক-এগারোর জাতীয়-আন্তর্জাতিক কুশীলবদের সঙ্গে ষড়যন্ত্র করছেন।
তিনি বলেন, খালেদা জিয়া মূলত লন্ডন গেছেন মামলা থেকে মুক্তি পাওয়ার জন্য। হাইকোর্ট, সুপ্রিমকোর্ট দেখিয়ে মামলাকে তিনি অনেক বিলম্বিত করেছেন। এখন মামলা যখন শেষ পর্যায়ে এবং কোনো কারণ দেখিয়ে যখন মামলা আর বিলম্বিত করা যাচ্ছে না ঠিক তখনি তিনি লন্ডন পালিয়ে গিয়েছেন। কোনো অশুভ শক্তিকে আবার কিভাবে বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় বসানো যায় সেই ষড়যন্ত্রে তিনি লিপ্ত রয়েছেন।
শাহে আলম মুরাদ বলেন, জাতীয় শোকের মাস আগস্টকে ঘিরে কোন প্রকার চাঁদাবাজি বা সংগঠন বিরোধী কোন প্রকার কর্মকান্ডের খবর পাওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ, সহসভাপতি মো. হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ