Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দিয়াবাড়িতে গোসল করতে গিয়ে কলেজ ছাত্রের মৃত্যু

| প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার
রাজধানীর উত্তরার দিয়াবাড়িতে তুরাগ নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মিরপুর কমার্স কলেজের এক শিক্ষার্থী শাহরিয়ার হোসেন মানিকের (১৭) মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে তুরাগ নদীর উত্তরা দিয়াবাড়ি অংশের লেক পার্ক ৩ নম্বর ব্রিজের নিচ থেকে তার মরদেহ উদ্বার করে ফায়ার সার্ভিসের উত্তরা স্টেশনের কর্মীরা। উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।
স্টেশন কর্মকর্তা জানান, বিকাল ৪টার দিকে দিয়াবাড়ির ৩ নম্বর ব্রিজের নিচে ছয় শিক্ষার্থী গোসল করতে নামে। পানি থেকে পাঁচ শিক্ষার্থী উঠে আসতে পারলেও মানিক নিখোঁজ হয়ে যায়। বন্ধুরা কিছু সময় খোঁজার পর না পেয়ে, স্থানীয়দের সহায়তা চায়।
এরপর স্থানীয়রা মিলেও তাকে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল ৩ নম্বর ব্রিজের নিচ থেকে মানিকের মরদেহ উদ্ধার করে। জানা গেছে, শাহরিয়ার এ বছর উচ্চ মাধ্যমিক পরীক্ষা অংশ নেয়। বাবা বেলায়েত হোসেন বাংলাদেশ বিমানে কমর্রত। তারা রাজধানীর দক্ষিণখান এলাকায় থাকেন। ফায়ার সার্ভিস কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, আমরা উদ্ধার করে দ্রæত উত্তরা লুবনা হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ####



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ