Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মিরপুরে কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : ঈদ করা হলো না আবুল হাসেমের। বাসের জানালা দিয়ে বাইরে মাথা বের করতে গিয়ে নির্মমভাবে প্রান দিতে হয়েছে তাকে।  ঈদের শপিং করতে খালাতো ভাইকে সঙ্গে নিয়ে বাসে করে উত্তরায় যাচ্ছিল আবুল হাসেম (২১) নামে এক কলেজছাত্র। গতকাল শুক্রবার সকালে রাজধানীর মিরপুর ২নং সেকশন ফুট ওভার ব্রিজের নিচে এ দুর্ঘটনা ঘটে। ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।
জানা গেছে, বাসের জানালা দিয়ে বাইরে মাথা বের করার পর অপর এক বাসের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হয় সে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসাপতালে নিয়ে আসা হয়। সেখানে বেলা ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত হাসেম তেজগাঁ পলিটেকনিক কলেজের কম্পিউটার সায়েন্সের ২য় বর্ষের ছাত্র ছিল। সে ঢাকা জেলার কেরানীগঞ্জের বাটারাকান্দি গ্রামের হোসেন আলীর ছেলে। মিরপুর মধ্যপাইকপাড়া এলাকার একটি বাসায় পরিবারের সাথে থাকতো। মৃত হাসেমের বড় ভাই আবুল কাশেম জানায়, সকালে মিরপুরের বাসা থেকে খালাত ভাই নাহিদ (১৬)-কে সঙ্গে নিয়ে ঈদের শপিং করতে উত্তরায় যাচ্ছিল। মিরপুর বাংলা কলেজের সামনে থেকে প্রজাপতি পরিবহনে ওঠে দুজন পাশাপাশি সিটে বসে। চলন্ত বাসে হাসেম জানালা দিয়ে মাথা বের করে রাখে এবং বাসটি মিরপুর ২ সেকশনের ফুট ওভার ব্রিজের নিচে আসলে প্রজাপতি পরিবহনের অপর একটি বাসের সাথে তার মাথায় ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হয় সে। দুই ভাই এক বোনের মধ্যে হাসেম ছিল মেঝ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ