Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশাল বিভাগ সাংবাদিক সমিতির ইফতার অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকাস্থ বরিশাল বিভাগের সাংবাদিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিভিন্ন জাতীয় দৈনিক, বেসরকারি টিভি চ্যানেল ও বার্তা সংস্থার ঢাকায় অবস্থানরত সাংবাদিকদের অংশগ্রহণে এ অনুষ্ঠান এক মিলনমেলায় পরিণত হয়।
বরিশাল বিভাগ সাংবাদিক সমিতির সভাপতি যুগান্তরের প্রধান বার্তা সম্পাদক আবদুর রহমানের সভাপতিত্বে ইফতার মাহফিল সঞ্চালণ করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ইলিয়াস খান। এতে অন্যদের মধ্যে অংশ নেন সংগঠনের সাবেক সভাপতি কায়কোবাদ মিলন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সভাপতি শওকত মাহমুদ, বিএফইউজে (একাংশ) মহাসচিব ওমর ফারুক, সাবেক মহাসচিব এম এ আজিজ, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, সহ সভাপতি আজিজুল ইসলাম ভূঁইয়া, জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাহী সদস্য হাসান আরেফিন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, কোষাধ্যক্ষ সেবিকা রানী, সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর সূর্য, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, দফতর সম্পাদক নয়ন মুরাদ, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, কল্যাণ সম্পাদক আজাদ হোসেন সুমন, কার্যনির্বাহী সদস্য মাইনুল হাসান সোহেল, সমিতির সহ-সভাপতি আসাদুজ্জামান স¤্রাট, শেখ মামুনুর রশীদ, আ. সা.ম জাকির হোসেন, জাকির হোসেন ইমন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ