Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে তিনদিন আগে কিশোরের মৃত্যুর ঘটনায় হত্যার অভিযোগ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:২৯ পিএম

বরিশালের গৌরনদীতে তিনদিন আগে কিশোরের মৃত্যুর ঘটনায় হত্যার অভিযোগ এনে চাচা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে বলে পুরিশ জানিয়েছে। গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলালউদ্দিন সাংবাদিকদের বলেছেন, কিশোর বায়জিদ সরদারকে (১৩) হত্যার অভিযোগ দিয়েছে চাচা মনির সরদার। বায়জিদ গৌরনদী পৌর এলাকার গোবর্ধন মহল্লার মুজাম সরদারের ছেলে।

অভিযোগ প্রসঙ্গে পুলিশ সাংবাদিকদের জানিয়েছে, গত সোমবার সকালে বায়জিদকে বাড়ি থেকে ডেকে নেয় প্রতিবেশি আব্দুল বেপারী। পরে ভ্যানে একটি সারের বস্তা নিয়ে বায়জিদ ও সে বালিয়ারপাড় এলাকায় যায়। আধা ঘন্টা পর ভেজা ও কাদামাখা বায়জিদকে অচেতন অবস্থায় বাড়িতে নিয়ে আসে আব্দুল বেপারী। ওইদিনই তাকে প্রথমে উপজেলা হাসপাতাল ও পরে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পরে মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরে চিকিৎসক বায়জিদকে মৃত ঘোষনা করেন।
এ ঘটনায় শাহবাগ থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। গৌরনদী থানায় দেয়া অভিযোগ তদন্ত করা হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, বায়জিদ মৃগী রোগী ছিলো। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মৃগী রোগে আক্রান্ত হয়ে বায়জিদের মৃত্যু হয়েছে।
পরিদর্শক হেলাল সাংবাদিকদের জানান, শাহবাগ থানায় করা অপমৃত্যুর মামলায় বায়জিদের ময়না তদন্ত প্রতিবেদন পেলে পরবর্তি ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ