Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপি নেতা আবুল হাশেম বক্করের বড় ভাইয়ের ইন্তেকাল

| প্রকাশের সময় : ১ মে, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মহানগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করের বড় ভাই আবুল কালাম (৬৫) শনিবার রাতে নগরীর একটি ক্লিনিকে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল (রোববার) এনায়েত বাজার বাটালী রোডস্থ রেলওয়ে হাসপাতাল সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
নামাজে জানাজায় বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খন্দকার, নগর সভাপতি ডা: শাহাদাত হোসেন, বিএনপি নেতা মাহবুবুর রহমান শামীম, জাফরুল ইসলাম চৌধুরী, এস এম ফজলুল হক, আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম সুজন, জামশেদ আলম চৌধুরী, স্থানীয় কাউন্সিলর সলিমউল্লাহ চৌধুরী বাচ্চুসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা শরিক হন।
আবুল কালামের ইন্তেকালে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান এম মোরশেদ খান, আবদুল্লাহ আল নোমান ও গিয়াস উদ্দিন কাদের চৌধুরী, বিএনপি নেতা গোলাম আকবর খোন্দকারসহ বিএনপি নেতারা গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ