Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গুলিস্তানে ছিনতাইয়ের শিকার নারী খোয়ালেন ১ লাখ ১০ হাজার টাকা, ৭ ভরি স্বর্ণ ও ফোনসেট

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর গুলিস্থানে গতকাল শনিবার ছিনতাইয়ের শিকার হয়েছেন সুলতানা আফরোজ (৩৫) নামে এক নারী। প্রাইভেটকার আরোহী ছিনতাইকারিরা তার কাছে থাকা এক লাখ ১০ হাজার টাকা, সাত ভরি স্বর্ণ ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। ছিনতাইকালে তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সুলতানা আফরোজ জানান, তিনি ভাগ্নে প্রত্যয়কে সঙ্গে নিয়ে খুলনার সোনাডাঙ্গা উপজেলার নিজ বাড়ি থেকে এসেছিলেন। উদ্দেশ্য ছিল নারায়ণগঞ্জের ফতুল্লায় ভাইয়ের বাসায় যাওয়া। খুলনা থেকে শুক্রবার ফাল্গ–নী পরিবহনের বাসে ওঠেন। বাসটি সায়েদাবাদ টার্মিনালে যাওয়া কথা ছিল। কিন্তু সেখানে না গিয়ে গুলিস্তানে এসেই সব যাত্রী নামিয়ে দেয়। গতকাল ভোর ৫টায় গুলিস্তান শপিংমলের সামনে তারা অন্য একটি বাসের জন্যে অপেক্ষা করছিলেন। এ সময় একটি প্রাইভেটকার তাদের সামনে এসে গতি থামায়। কিছু বুঝে ওঠার আগেই প্রাইভেটকারে থাকা তিন ছিনতাইকারীর একজন তার ভ্যানিটি ব্যাগ টান দেয়। এতে তিনি ছিঁটকে পড়েন রাস্তায়। মাথায় আঘাত পান তিনি। কেটে যায় তার ঠোঁট। মুহূর্তের মধ্যে ছিনতাইকারীরা তার ব্যাগ নিয়ে চম্পট দেয়। সুলতানা আফরোজ আরো জানান, তার ব্যাগে এক লাখ ১০ হাজার টাকা, সাত ভরি স্বর্ণ ও একটি মোবাইল ফোন ছিল। আগামি সপ্তাহে নিজের বিয়ের জন্যে টাকা ও স্বর্ণালংকার নিয়ে ভাইয়ের বাসায় যাচ্ছিলেন তিনি। সুলতানার ভাই নান্নু বলেন, পুলিশের কাছে গেলে হয়রানীর শিকার হতে পারি। এসব কারণে থানায় যাননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিস্তান

১০ নভেম্বর, ২০২২
৩১ জানুয়ারি, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ