Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুলিস্তানে অজ্ঞান পার্টির খপ্পরে এসি মিস্ত্রি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর গুলিস্তানে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে মো. নূর ইসলাম (৩৮) নামের এক এসি মিস্ত্রি সব হারিয়েছেন। মিটফোর্ড হাসপাতালে তিনি চিকিৎসা নিচ্ছেন। গতকাল সোমবার বিকেলে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। পরে মিটফোর্ড হাসপাতালে স্থানান্তর করা হয়।

নূর ইসলামকে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী জাহাঙ্গীর হোসেন বলেন, ফকিরাপুল মার্কেটের পাশে তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখি। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসি। এরপর পাকস্থলী পরিষ্কার করে চিকিৎসকরা তাকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্ড) রেফার্ড করা হয়েছে। তিনি আরও বলেন, তিনি স্টেডিয়ামের নিচ তলায় জেনারেল ট্রেডিং ইলেকট্রনিক নামের একটি দোকানে এসি মিস্ত্রি হিসেবে কাজ করেন। অজ্ঞান পার্টি তার কাছে থাকা মোবাইল ও টাকা নিয়ে গেছে। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জে। তিনি ফকিরাপুল পানির ট্যাংকির গলিতে থাকেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, গুলিস্তান থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া এক ব্যক্তিকে পথচারীরা ঢামেক হাসপাতালে নিয়ে এসেছিল। পরে পাকস্থলী পরিষ্কার করে চিকিৎসকরা তাকে মিটফোর্ড হাসপাতালে রেফার্ড করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে। পুলিশ জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিস্তান

১০ নভেম্বর, ২০২২
৩১ জানুয়ারি, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ