Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় দিনদুপুরে ডাকাতি

| প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া : কুষ্টিয়া শহরে দিনদুপুরে বাড়িতে ঢুকে এক গৃহবধূকে অজ্ঞান করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে ডাকাত দল। গতকাল (সোমবার) দুপুরে শহরের আড়ুয়াপাড়া মদনপাড়ের পুকুর এলকায় আব্দুর রহমানের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর ১টার দিকে তিনজন যুবক আব্দুর রহমানের বাড়ির দরজায় নক করে ডাকতে থাকেন। এ সময় ভেতর থেকে আব্দুর রহমানের স্ত্রী জলি খাতুন জানান, তিনি বাসায় নাই। ডাকাত দল বলেন আপনার সাথে দরকার। দরজা খুলে দিলে ডাকাতরা জলি খাতুনের মুখে ক্লোরোফোম মাখানো রুমাল মুখে চেপে ধরেন। সঙ্গে সঙ্গে জলি অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এসময় ডাকাত দল ঘরের মধ্যে প্রবেশ করে আলমারি ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় চার লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।
প্রতিবেশী মিজানুর রহমান জানান, গৃহবধূ জলি খাতুন এক ছেলেকে নিয়ে বাড়িতে একা থাকতেন। তার স্বামী আব্দুর রহমান ঢাকাতে ব্যবসা করেন। ছেলে স্কুলে থাকায় ঘটনার সময় জলি খাতুন বাড়িতে একাই অবস্থান করছিলেন। সুযোগ বুঝেই ডাকাতরা বাড়িতে প্রবেশ করে প্রায় চার লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ