Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরের রাজৈরে এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

স্বর্ণালঙ্কারসহ ৬ লাখ টাকার মালামাল লুট

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ১:০৫ পিএম

মাদারীপুরের রাজৈরে এক ব্যবসায়ীর বাড়িতে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় ডাকাত দলের সদস্যরা স্বর্ণালঙ্কারসহ ৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এই ঘটনায় সকালে রাজৈর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ ও ক্ষতিগ্রস্ত পরিবার থেকে জানা গেছে, মাদারীপুরের রাজৈর উপজেলার আলমদস্তার দক্ষিণপাড়া গ্রামের ডেইরি ফার্ম (গরুর খামারী) ব্যবসায়ী রবিউল মোল্লা বেশ কয়েক বছর আগে তাদের পুরনো বাড়ি ছেড়ে কিছুটা দূরে একটি ফাকা জায়গায় বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছিল। ওই বাড়িতে বুধবার দিবাগত রাত (গতরাত) ২ টার দিকে একদল সশস্ত্র ডাকাত ঘরের টিনের বেড়া খুলে ঘরে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা ও মুখ বেঁধে ঘরে থাকা নগদ ১ লাখ ৫২ হাজার টাকা ও ৫ ভরি সর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতদলের সদস্যরা একটি রামদা ফেলে যায়।
ক্ষতিগ্রস্ত রবিউল মোল্লা বলেন,‘আমি মাত্র কয়েক বছর ধরে এখানে বাড়ি নির্মাণ করেছি। এখন যেভাবে ডাকাতি হয়েছে তাতে এখানে আর থাকা যাবে না। আমি আমাদের পুরনো বাড়িতে চলে যাব। তবে, পুলিশের কাছে দাবী করছি, আমার বাড়ির ডাকাতির মালামাল যেন উদ্ধার করে দেয়।’

এই বিষয়ে জানতে চাইলে ঘটনাস্থল পরিদর্শনে আসা রাজৈর থানা পুলিশের সাব ইন্সপেক্টর ইখতিয়ার আহমেদ বলেন,‘আমরা খবর পেয়ে ডাকাতি হওয়া বাড়িতে এসেছি। এসে এখানে সরেজমিনে পরিদর্শন করলাম। এবং ডাকাত দলের রেখে যাওয়া একটি রাম দা উদ্ধার করেছি। ক্ষতিগ্রস্থ রবিউল মোল্লাকে থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে।
এই বিষয়ে রাজৈর থানার ওসি বলেন,‘ক্ষতিগ্রস্ত থানায় অভিযোগ দিলে আমরা পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করবো। পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ