Inqilab Logo

রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শাবান সানি ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জের সড়কে কেন স্বর্ণ ‘বিলি করলেন’ ডাকাতরা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৯:৩৩ এএম

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে আল আমিন জুয়েলার্স নামের একটি স্বর্ণের দোকানে ককটেল ফাটিয়ে ডাকাতির হয়েছে। বুধবার দুপুর ২টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার রসুলপুর বাজারে এ ঘটনা ঘটে।

এ সময় ডাকাতদল দোকান মালিক স্বপন কুমারের পায়ে গুলি করে প্রায় ৫০০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। ডাকাতি করে চলে যাওয়ার সময় ডাকাতদল ঘটনাস্থলের আশপাশে থাকা মানুষের দিকে বেশ কিছু স্বর্ণালংকার ছুড়ে দেয়। স্বপন কুমারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আল আমিন জুয়েলার্সের মালিকের ভাগিনা দুর্জয় বলেন, ‘দুপুর ২টার দিকে বৃষ্টির মধ্যে চার যুবক মোটরসাইকেলে দোকানের সামনে আসে। ৭/৮টি ককটেল ফাটিয়ে তারা দোকানে ঢুকে পড়ে। এরপর কিছু বুঝে ওঠার আগেই তারা আমার মামা স্বপনের ডান হাঁটুতে গুলি করে। পরে দোকান থেকে প্রায় ৫০০ ভরি স্বর্ণালংকার নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়। যাওয়ার সময় তারা বেশ কিছু স্বর্ণালংকার রাস্তায় ছুড়ে দেয়।’

ডাকাতির খবর শুনে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ (কেরানীগঞ্জ সার্কেল) সুপার শাহাবুদ্দিন কবির, দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) শাহাবুদ্দিন কবির বলেন, ‘আমরা বেশ কিছু আলামত সংগ্রহ করেছি। আশা করছি- দ্রুতই অপরাধীদের গ্রেপ্তার করা সম্ভব হবে।’

তিনি আরও বলেন, পালিয়ে যাওয়ার সময় স্বর্ণালংকার ছুড়ে মারা ডাকাতদের একটি কৌশল। জনতা যেন তাদের পথরোধ না করে এ জন্যই তারা জনতার দিকে স্বর্ণালংকার ছুড়ে মেরেছে। পুলিশ রাস্তা থেকে বেশ কিছু স্বর্ণালংকার উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ