Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডাকাতি মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান আটক

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

চাঁদপুরের হাইমচর উপজেলার ৪নং নীলকমল ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দিন সরদার ডাকাতীর মামলায় মতলব (উত্তর) উপজেলায় আটক হয়েছেন। মোহনপুর নৌপুলিশ ফাঁড়ির পুলিশ তাকে আটক করে। মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, ২০২১ সালের জুলাই মাসের ২ তারিখে ডাকাতির ঘটনায় মোহনপুর থানায় ট্রলার মালিক সাদ্দামের অভিযোগের ভিত্তিতে একটি ডাকাতি মামলা হয়। ঐ মামলায় গ্রেফতারকৃত আসামি সোহাগ বেপারী পুলিশি জিঞ্জাসাবাদে ডাকাতির ঘটনায় ৪নং নীলকমল ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক, সাবেক চেয়ারম্যানকে অন্যতম আসামি হিসেবে স্বাকারোক্তি দিলে, তার স্বীকারোক্তী মোতাবেক গত ১৭ সেপ্টেম্বর মতলব উত্তর উপজেলার মোহনপুর নৌপুলিশ ফাঁড়ির পুলিশ সালাহউদ্দিন সরদারকে আটক করে।
এ বিষয়ে মোহনপুর নৌপুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাবুল বালা জানান, সাবেক চেয়াম্যান সালাহউদ্দিন সরদারকে একটি ডাকাতির মামলায় আটক করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে তাকে আদালতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান আটক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ