Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে ইউনিয়ন পরিষদে ডাকাতি

মীরসরাই ( চট্টগ্রাম) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২২, ৩:৫০ পিএম

মীরসরাই উপজেলার দুর্গাপুর ইউনিয়ন পরিষদের নৈশ প্রহরীকে মারধর করে রশি দিয়ে বেঁধে আটকে রেখে ডাকাতির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে উপজেলার ৮নং দুর্গাপুর ইউনিয়ন পরিষদে এই ঘটনা ঘটে। খবর পেয়ে বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন জোরারগঞ্জ থানা পুলিশ ।
খোঁজ নিয়ে জানা গেছে, মঙ্গলবার রাতে মুখোশধারী ৬জনের একটি দল দল ইউনিয়ন পরিষদের নৈশ প্রহরী কার্তিক দাশকে মারধর করে রশি দিয়ে বেঁধে আটকে রেখে দুটি ল্যাপটপ ও নগদ ৪৬ হাজার টাকা নিয়ে গেছে। আহত কার্তিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব বলেন, মঙ্গলবার রাত দেড়টার দিকে ছয় সদস্যের একটি দল ইউনিয়ন পরিষদের নৈশ প্রহরীকে মারধর করে বেঁধে রাখে। এ সময় তারা পরিষদের সচিব কাঞ্চন পালের কক্ষের দরজার তালা ভেঙে নগদ ৪৬ হাজার টাকা ও একটি ল্যাপটপ নিয়ে যায়। এছাড়াও দুর্গাপুর ইউনিয়নে দায়িত্বরত উপ-সহকারী কৃষি কর্মকর্তা মঞ্জুর হায়দারের একটি ল্যাপটপ নিয়ে গেছে।
মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা: অপুর্ব বলেন, কার্তিক দাশ নামে একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি মাথায় ও হাতের আঙ্গুলে আঘাত পেয়েছেন।
জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সিসিটিভির ক্যামেরা দেখে শনাক্ত করার চেষ্টা চলছে। তবে এই ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।
ইমাম হোসেন, মীরসরাই, চট্টগ্রাম, মোবাইল:০১৮২২২২৪৪৪৫



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ