Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গণফ্রন্টের ঢাকা মহানগরের সম্মেলন

| প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : জাতীয় প্রেসক্লাবের অডিটরিয়ামের গণফ্রন্ট এর উদ্যোগে ‘ঢাকা মহানগর (দক্ষিণ)’ এর এক সম্মেলন অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন মোঃ আলমগীর, আহ্বায়ক, ঢাকা মহানগর (দক্ষিণ), গণফ্রন্ট। গত শুক্রবার উক্ত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন মোঃ জাকির হোসেন, চেয়ারম্যান, গণফ্রন্ট ও সভাপতি, জাতীয় কর আইনজীবী সমিতি। বিশেষ অতিথি ছিলেন গণফ্রন্ট এর কার্যকরী চেয়ারম্যান ব্যারিস্টার মো. আকমল হোসেন ও মহাসচিব অ্যাডভোকেট আহমেদ আলী শেখ। প্রধান অতিথি বক্তব্যে গণফ্রন্ট এর চেয়ারম্যান মো. জাকির হোসেন বলেন, দুর্নীতিবাজদের জন্য এ দেশের উন্নয়নের যতটুকু হওয়া উচিত তা হয়নি। স্বাধীনতার পর হতে কোনো সরকারই দুর্নীতিবাজদের বিচার করতে পারে নাই। তবে বর্তমান দুর্নীতি দমন কমিশন দুর্নীতিবাজদের বিচার করতে তৎপর।
তিনি আরো বলেন, হাইকোর্ট প্রাঙ্গণে হঠাৎ করেই গ্রিক দেবী মূর্তি স্থাপন করে বির্তকের সৃষ্টি করা হয়েছে। এর বিপক্ষে বক্তৃতা, বিবৃতি চলছে। এদেশের ধর্মভীরু মুসলিম জনতা এ নিয়ে সভা সমাবেশ করছেন। ৯০ শতাংশ মুসলমানের দেশে গ্রিক মূর্তি স্থাপন নিয়ে স্বয়ং প্রধানমন্ত্রীও তাঁর অসন্তোষের কথা বলেছেন এবং স্থাপনা সরিয়ে নেয়ার প্রতিশ্রæতি জানিয়েছেন।
উক্ত সম্মেলনে ১৫ সদস্য বিশিষ্ট গণফ্রন্ট ঢাকা মহানগর (দ.) কমিটি গঠন করা হয়। সভাপতি মো. মহসিন উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. আলমগীর। সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণফ্রন্ট এর প্রেসিডিয়াম মেম্বার উম্মে কুলসুম, স্ট্যান্ডিং কমিটির সদস্য অ্যাড. সালমা জাহিদ, মো. শাহাদাত হোসেন, উপদেষ্টা সিনিয়র অ্যাড. আব্দুল আজিজ সরকার, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব প্রকৌশলী মো. মহসিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ