Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাগলনাইয়ায় ইসলামী আন্দোলন ও যুব আন্দোলনের উপজেলা সম্মেলন

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৭:০৫ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ ও ইসলামী যুব আন্দোলনের ছাগলনাইয়া উপজেলা শাখার সম্মেলন"২০২৩ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২ মার্চ) বিকেলে ছাগলনাইয়ার বধুয়া কমিউনিটি সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।উপজেলা সভাপতি মাওলানা আবদুল হকের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা মোঃ নিজাম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা শাখার উপদেষ্টা মাওলানা কাজী গোলাম কিবরিয়া, জেলা সাধারণ সম্পাদক আলহাজ্ব একরামুল হক ভূঁইয়া।বক্তব্য রাখেন
ওমান কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাওলানা মীর আহমদ মীরু,সাউথ আফ্রিকা প্রবাসী মাওলানা হাফেজ জুনায়েদ, ওমান প্রবাসী মাওলানা আলিম উল্লাহ ও ছাগলনাইয়া আজিজিয়া কাসেমুল উলুম মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা আবদুল হালিম কাসেমী প্রমূখ।প্রধান অতিথির বক্তব্যে মাওলানা লোকমান হোসাইন জাফরী বলেন, ইসলাম মহান রাব্বুল আলামীনের মনোনীত দ্বীন, একমাত্র জীবন ব্যবস্থা। পৃথিবীবাসীর জন্য রহমত স্বরূপ প্রেরিত হয়েছে।মানবজাতির সামগ্রিক কার্যক্রমের দিকনির্দেশনা ইসলামে রয়েছে। আল্লাহর রাসূল মহানবী সা. সাহাবায়ে কেরাম, তাবেঈন ও তাবে তাবেঈনগণ ব্যক্তি জীবন থেকে শুরু করে রাষ্ট্রীয় জীবন ইসলামের আলোকেই পরিচালনা করেছেন।সম্মেলন শেষে মাওলানা আবদুল হককে সভাপতি, মাওলানা আবদুল মতিন,মাওলানা আহসান উল্লাহ, মাওলানা মহি উদ্দিনকে সহ-সভাপতি, মাওলানা মোঃ নিজাম উদ্দিনকে সাধারণ সম্পাদক,সালাহ উদ্দিন ভূঁইয়াকে যুগ্ম সাধারণ সম্পাদক নুর হোসেনকে সাংগঠনিক সম্পাদক মুফতি খলিলুর রহমানকে আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক ২০২৩-২০২৪ সেকশনের জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশ ছাগলনাইয়া উপজেলা শাখার এবং মাওলানা ইয়াকুবকে সভাপতি, মাওলানা শরীফুল ইসলাম মাহমুদীকে সহ-সভাপতি ও হাফেজ মাঈনুদ্দীকে সাধারণ সম্পাদক করে ইসলামী যুব আন্দোলন ২০২৩-২০২৪ সেশনের জন্য ছাগলনাইয়া উপজেলা শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ