Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেনবাগের কাদরা ও বীজবাগ ইউনিয়ন আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৪:৪৩ পিএম

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে দীর্ঘ তের বছর পর নোয়াখালীর সেনবাগ উপজেলায় কাদরা ও বীজবাগ ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে অনুষ্ঠিত উপজেলার কাদরা ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি পদে গিয়াস উদ্দিন টিটু ও সাধারন সম্পাদক পদে সাইফুল ইসলাম টিটু এবং সন্ধ্যায় অনুষ্ঠিত উপজেলার বীজবাগ ইউনিয়ন কমিটির সভাপতি পদে মাঈন উদ্দিন মনা কোম্পানী ও সাধারন সম্পাদক পদে মো. ইয়াকুব মামুন নির্বাচিত হয়েছেন।

পৃথকভাবে অনুষ্ঠিত সম্মেলন শেষে শনিবার রাতে নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি আংশিক) আসনের এমপি ও সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ মোরশেদ আলম ও সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিক যৌথভাবে তাদের নাম ঘোষনা করেন। এর আগে কাদরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান পলাশ এবং বীজবাগ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে দীর্ঘ তের বছর পর এ সব সম্মেলন অনুষ্ঠিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মেলন অনুষ্ঠিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ