Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শশুর কর্তৃক স্ত্রী-সন্তানকে তুলে নেয়ার অভিযোগে স্বামীর সংবাদ সম্মেলন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৫৮ পিএম

শশুরের নেতৃত্বে স্ত্রী সন্তানকে জোর করে

তুলে নিয়ে যাওয়ার অভিযোগে রবিবার বিকেলে সংবাদ সম্মেলন করেছেন বরগুনার বামনা উপজেলার ডৌয়াতলার মো: ইলিয়াস নামের জনৈক ব্যক্তি।

লিখিত অভিযোগে তিনি জানান, আমি প্রায় দুই বছর পূর্বে ইসলামী শরিয়াহ মোতাবেক সিনিয়র সহকারী কমিশরনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নোটারী পাবলিকের কার্যালয় সদর চট্রগ্রামে বিবাহ হলফনামা সম্পন্ন করি এবং সামাজিকভাবে ১৭ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হই। আমাদের ঘরে একটি মেয়ে সন্তানের জন্ম হয়। চলতি বছরের ১২ ফেব্রুয়ারী বিকেল তিনটার সময় আমার শ্বশুরের নেতৃত্বে ভাড়াটিয়া দশ বারজন সন্ত্রাসীরা আমার স্ত্রী ও সন্তানকে তুলে নিয়ে যায়। আমার স্ত্রী আমাকে ছেড়ে যেতে চায়নি। জোর করে তাদের তুলে নিয়ে যায় এবং আমাকে প্রাননাশের হুমকি দেয়। বরগুনা সদর থানায় গেলে তারা আমাকে অপহরন মামলা দিতে পরামর্শ দিলে আর্থিক সংকটের কারণে এতোদিন মামলা করতে পারিনি। এর আগেও আমাকে বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়েছে । আমার স্ত্রীকে এর আগেও ৩ বার মিত্যা ষড়যন্ত্র করে আমার কাছ থেকে নিয়ে যায়। আমি ন্যায় বিচার চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ