Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাল বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে

| প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বলিউডে নির্মিত ‘নুর’, ‘মাত্র’ এবং ‘আজাব সিং কি গজব কাহানি’ চলচ্চিত্র তিনটি মুক্তি পাচ্ছে।
সাবা ইমতিয়াজের ‘করাচী, ইউ’য়ার কিলিং মি!’ উপন্যাস অবলম্বনে এক নারী সাংবাদিকের মুম্বাই ভ্রমণ আর রোমান্সের গল্প নিয়ে ড্রামা ফিল্ম ‘নুর’। চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে টি-সিরিজ সুপার ক্যাসেটস ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং অ্যাবান্ডনশিয়া এন্টারটেইনমেন্টের ব্যানারে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন ভ‚ষণ কুমার, কিষণ কুমার এবং বিক্রম মালহোত্রা। সানহিল সিপ্পির পরিচালনায় অভিনয় করেছেন সোনাক্ষি সিনহা, করণ গিল, শিবানী ডান্ডেকার, পুরব কোহলি এবং মনীশ চৌধরি; একটি বিশেষ দৃশ্যে পারফর্ম করেছেন সানি লিয়নি। সঙ্গীত পরিচালনা করেছেন আমাল মালিক এবং বাদশাহ; এতে আর ডি বর্মনের কম্পোজ করা গান অন্তর্ভুক্ত আছে।
এ সিডিবি মিউজিকাল প্রডাকশন, আনজুম রিজভি ফিল্ম কোম্পানি, মনোজ অধিকারী প্রডাকশন এবং পাগমার্ক ফিল্ম প্রাইভেট লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘মাত্র’। রিভেঞ্জ থ্রিলারটি প্রযোজনা করেছেন আনজুম রিজভি এবং মনোজ অধিকারী। আশতার সায়েদের পরিচালনায় ফিল্মটিতে অভিনয় করেছেন রাভিনা ট্যান্ডন, মাধুর মিত্তাল, দিব্য জগদালে, শৈলেন্দর গয়াল, অনুরাগ অরোরা এবং রুশাদ রানা। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন ফুজন।
শ্রী ত্রিবেণী ফিল্মস ইন্টারন্যাশনাল এবং অ্যান ইন্ডিয়া ই-কমার্স লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে বায়োগ্রাফিকাল ড্রামা আজব সিং কি গজব কাহানি। প্রযোজনা করেছেন বিনোদ কুমার। ঋষি প্রকাশ মিশ্র’র পরিচালনায় অভিনয় করেছেন অজয় কে সিং. আইআরএস, গোবিন্দ নামদেব, যশপাল শর্মা, রাজেশ জেস, মধ্য রায়, মনোজ মিশ্র,অমিত কৌশিক, অর্চনা প্রসাদ, মুকেশ আহুজা এবং বিকাশ গিরি। সঙ্গীত পরিচালনা করেছেন বেদ শর্মা এবং তন্ময় পাহবা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ