Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মোটরসাইকেল কিনে না দেয়ায় নিজেদের ঘর পুড়িয়ে দিলো বখাটে

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : মোটরসাইকেল কিনে না দেয়ায় আগুন দিয়ে নিজেদের ঘর পুড়িয়ে দেয়ার ঘটনায় অভিযুক্ত বখাটে মো. জলিল হাওলাদারকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের বিমানবন্দর থানার কাশিপুর ইউনিয়নের তিলক গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত জলিল ওই গ্রামের মৃত পুলিশ কনস্টেবল মালেক হাওলাদারের ছেলে।
বিমানবন্দর থানার এএসআই মোঃ জুয়েল জানান, জলিলের বাবা মালেক হাওলাদার পুলিশের কনস্টেবল ছিলেন। ৩-৪ বছর আগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কনস্টেবল মালেক মারা যান। এরপর ৩ মেয়ে ও এক ছেলেকে নিয়ে টানাপড়েনের মধ্যে জীবনযাপন করছিলেন তার স্ত্রী। গত কিছুদিন ধরে মায়ের কাছে একটি পালসার মোটরসাইকেল কিনে দেয়ার বায়না ধরে জলিল। কিন্তু তার মা মোটরসাইকেল কিনে দিতে অস্বীকৃতি জানিয়ে আসছিলো। এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে রোববার দুপুর ১টার দিকে জলিল তাদের টিনের ঘরে আগুন ধরিয়ে দেয়। এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হন। ফলে মালামালসহ পুরো ঘরটি পুড়ে যায়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বখাটে জলিলকে গ্রেফতার করে। এ ঘটনায় প্রচলিত আইনে জলিলের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন বিমানবন্দর থানার ওসি।
কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মোল্লা জানান, জলিল চিহ্নিত বখাটে। মোটরসাইকেল কিনে না দেয়ায় এর আগে সে তার মাকে একাধিকবার মারধর করেছে। শেষ পর্যন্ত আগুন দিয়ে নিজেদের ঘরই পুড়িয়ে দিয়েছে সে।



 

Show all comments
  • md musa Islam ১৮ এপ্রিল, ২০১৭, ১২:৫৯ পিএম says : 0
    ছেলেরা বুঝে না, যখন তারা বাপ হবে, তখন বুঝবে। ক্ষতি কার হল? মা চলে গেলে তখন বুঝবে। বাপহারা ছেলেকে বুঝা প্রতিবেশীরা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটর

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ