Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁও মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ আহত ১

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ৬:১৫ পিএম

ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় মাহবুবুর রহমান (১৮) নামে একজন নিহত হয়েছেন।

এ ঘটনায় তাসলিফুর রহমান (৪০) নামে মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

বুধবার (১১ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ঠাকুরগাঁও ছোট খোঁচাবাড়ীর কে বি পাম্পের পাশে তেঁতুলতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মাহবুবুর দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার বাতাসন গ্রামের আব্দুর রহিম উদ্দিনের ছেলে। আহত তাসলিফুর রহমান একই থানার রামপুর গ্রামের মৃত শফির উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মোটরসাইকেল আরোহী দুজন বোচাগঞ্জ থেকে ঠাকুরগাঁও আসছিলেন। পথিমধ্যে নৈশ কোচের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়। স্থানীয়রা ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিস কর্মীরা এসে আহত ব্যক্তিকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।


বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল বলেন, এক মোটরসাইকেলে ঠাকুরগাঁওয়ে যাচ্ছিলেন মাহাবুবুর রহমান ও তাসলিফুর রহমান। ঠাকুরগাঁও ছোট খোঁচাবাড়ীর কে বি পাম্পের পাশে তেঁতুলতলা এলাকায় দিনাজপুরগামী এক অজ্ঞাত গাড়ির সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক মাহাবুবুর রহমানের মৃত্যু হয়। এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ