Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোটরসাইকেল দুর্ঘটনায় শ্যালিকা-দুলাভাই নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ২:০২ পিএম

পাবনার সাঁথিয়া সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী শ্যালিকা মাহবুবা (২৫) ও দুলাভাই ফরমান আলী (৩৫) নিহত হয়েছেন। শনিবার ভোর ৫টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কের উপজেলার ভিটেপাড়া নামক স্থান থেকে লাশ উদ্বার করে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ।

নিহত ফরমান আলী আমিনপুর থানার ভাটিকয়া চরপাড়া গ্রামের আনসার শেখের ছেলে। মাহবুবা মাধপুর চরপাড়া গ্রামের জামালের মেয়ে। তারা দুজন শ্যালিকা-দুলাভাই।

সাঁথিয়া থানার এসআই হায়দার আলী নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, তারা দুজনই গাজীপুরে ডিবিএল গার্মেন্টেস এ চাকরি করতেন। শুক্রবার রাতে মাধপুর ফরমান আলীর শ্বশুর বাড়ি থেকে রাত ৮টার দিকে তাদের কর্মস্থল গাজিপুর যাচ্ছিলেন। পথিমধ্যে ভিটেপাড়া নামকস্থানে পৌঁছালে যেকোনো বড় বাস তাদেরকে চাপা দিলে সড়ক থেকে ছিটকে খাদে পড়ে ঘটনাস্থলেই মারা যান। বাস যে মেরেছে তার নমুনা হিসেবে ঘটনাস্থলে বাসের ভাঙ্গা টুকরা পড়েছিল। ভোরে লোকমারফত খবর পেয়ে বেড়া ফায়ার সার্ভিস ও থানা পুলিশের যৌথ উদ্যোগে লাশ উদ্ধার করে মাধপুর হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এ ঘটনার খবর দিতে গেলে মাধপুর হাইওয়ে পুলিশের ফোন রিসিভ না হওয়ায় পরে ৯৯৯ এ ফোন দিয়ে হাইওয়ে পুলিশকে খবর দেয়া হয়। এ দিকে ঘটনার কয়েক ঘণ্টা পার হলেও তাদের কোনো খবর পাওয়া যায় নাই। পরে লাশ ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে সাঁথিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ