Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের বন্দরে মোটরসাইকেল দুর্ঘটনায় আলভীর মৃত্যু

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৫:১২ পিএম

নারায়ণগঞ্জের বন্দরে মোটরসাইকেল দুর্ঘটনায় আজমল ফুয়াদ আলভী নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার ১৪সেপ্টেম্বর রাত ১টার দিকে মদনপুর-মদনগঞ্জ মহা সড়কে হাজীপুর ও ফরাজীকান্দা এলাকায় হান্ডুর পুলের সামনে এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল নিয়ে গেলে কর্তরব্যরত চিকিৎসক আলভীকে মৃত ঘোষণা করেন।
আজমল ফুয়াদ আলভী মদনগঞ্জ লক্ষ্যারচর দক্ষিণ পাড়া এলাকার কবির মিয়ার ছেলে ও আল-মামুনের ভাগিনা।
জানা যায়, ওই দিন রাতে দুর্ঘটনার সময় আলভী নিজেই মোটরসাইকেল চালিয়ে বন্ধুদের সাথে ঘুরতে বেড়িয়ে ছিলেন। এসময় মদনপুর-মদনগঞ্জ মহা সড়কে হাজীপুর ও ফরাজীকান্দা এলাকায় হান্ডুর পুলের পাশে অবস্থিত ময়লার স্তূপের সামনে বৃষ্টির পানি জমে থাকা গর্তের মধ্যে স্লিপ কেটে মোটরসাইকেল আরোহী আলভী বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা খায়।এবং তার পিছনে থাকা আলভীর বন্ধু অনিকের অবস্থাও আশঙ্কা জনক বলে জানান তার পিতা আলীনগর নিবাসী জিয়াবল মিয়া।তাকেও নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে চিকিৎসা দিতে নিয়ে যাওয়া হয়েছে।
ঘটনাস্থল এবং নিহতের বাড়ি পরিদর্শন করেছেন বন্দর থানার মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির এস.আই শিহাব আহম্মেদ। তিনি জানান, তার এই মৃত্যু টাকে একটি দূর্ঘটনা বলেই মনে করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ