Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মরা গরুর গোশত বিক্রয়কালে আটক দুই

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর বাঘায় মরা গরুর গোশত এনে বিক্রির সময় হাতে নাতে দুই কসাইকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত কশাই এর নাম রতন ও সরোয়ার। সোমবার সকালে বাঘা মাজার গেট থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।
পুলিশ জানায়, লালপুর সীমানার দুড়দুড়িয়া গ্রামের আব্দুল মান্নান কসাই আগের দিন একটি গরু কিনে নিয়ে আসে তার বাড়িতে। গরুটি আকষ্মিকভাবে রাতে মারা যায়। এরপর তিনি নিজে ওই গরু জবাই করে বাঘার দুই কসাই রতন (২৫) ও সরোয়ার (৩০) এর মাধ্যমে সোমবার সকালে মাজার গেটের সামনে বিক্রি শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশ ওই গোশত জব্দ করা-সহ তাদের আটক করে থানায় নিয়ে আসে। আটক দুই কশাইয়ের বাড়ি উপজেলার গাওপাড়া ও দক্ষিণ মিলিক বাঘা এলাকায় বলে জানা গেছে। এদিকে ওই গোশত বাজারে আনার পর শুরুতেই একটি বিয়ে বাড়ির জন্য ২০ কেজি বিক্রি করা হয়। বিষয়টি জানতে পেরে পুলিশের সহায়তায় ক্রেতাকে টাকা ফেরত দেয়া হয়।
আটক রতন কসাই ও সরোয়ার জানান, তারা লালপুর উপজেলার দুড়দুড়িয়া গ্রামের মান্নান কশাই এর কাছ থেকে ৩৫০ টাকা দরে গোশত কিনে বাঘায় ৪২০ টাকা করে বিক্রি করছিলাম। তবে গরু মরা-কি না সেটা জানা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরা

২৪ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ