Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রেহানা প্রধানের আরোগ্য কামনায় চট্টগ্রামে জাগপার দোয়া মাহফিল

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : জাগপা সভাপতি শফিউল আলম প্রধানের সহধর্মিণী ও সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধানের আরোগ্য কামনায় গতকাল (সোমবার) চট্টগ্রাম মহানগর জাগপার উদ্যোগে আগ্রাবাদস্থ দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল ও আলোচনা সভা নগর সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি আবু মোজাফফর মোহাম্মদ আনাছের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
মাহফিলে উপস্থিত ছিলেন যুব জাগপার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিন পাটোয়ারী, জাগপার চট্টগ্রাম মহানগর সহ-সভাপতি তানিয়া আক্তার রুপা, মোহাম্মদ মোজাহিদুল ইসলাম, ফেনী জেলা জাগপার আহ্বায়ক মোহাম্মদ শহীদুল ইসলাম, মোহাম্মদ শাহেদ সিদ্দিকী, যুব জাগপার মহানগর সভাপতি মারুফ হোসেন, সহ-সভাপতি মোহাম্মদ হেলাল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মঈন উদ্দিন, জাগপা ছাত্রলীগের মহানগর সভাপতি সানাউল্লাহ সানি, যুগ্ম সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন জুয়েল, শাহীন শাহ প্রমুখ। মাহফিলের শুরুতে এক সংক্ষিপ্ত বক্তব্যে আবু মোজাফফর মোহাম্মদ আনাছ বলেন, যে যাই বলুন না কেন বাস্তবতা হচ্ছে শেখ হাসিনাকে দিল্লি থেকে খালি হাতে ফিরতে হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেহানা

১৪ সেপ্টেম্বর, ২০২২
১৯ মে, ২০২২
১৪ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ