Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইলিয়াসের সন্ধান না দিলে কঠোর আন্দোলনের হুমকি

| প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস: নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীকে দ্রæত জনগণের মাঝে ফিরিয়ে দেয়ার দাবি জানিয়েছে ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ। গতকাল সকালে সিলেট নগরের কেন্দ্রীয় শহীদ মিনারে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা এ দাবি জানান। বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলীর সন্ধান দিতে সরকার ব্যর্থ হলে কঠোর আন্দোলন গড়ে তোলারও হুমকি দেন তারা।
সংগ্রাম পরিষদের আহ্বায়ক বিএনপি নেতা মখন মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বিএনপি ও অঙ্গ সহযোগী সংঠনের নেতারা। বক্তারা বলেন, নিখোঁজের দীর্ঘ পাঁচ বছর হয়ে গেলেও সরকার এখন পর্যন্ত ইলিয়াস আলীর সন্ধান দিতে পারেনি। এতেই প্রমাণিত হয়, বিএনপির রাজনীতিকে ধ্বংস করতেই তাকে গুম করেছে আইনশৃঙ্খলা বাহিনী।
সংগ্রাম পরিষদ নেতা জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক আজমল হোসেন রায়হানের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সহ সভাপতি অ্যাড. আশিক উদ্দিন, প্রবাসী বিএনপি নেতা মুজিবুর রহমান মুজিব, বিএনপি নেতা সুদীপ কুমার সেন বাপ্পু, শাহাজামাল নুরুল হুদা, জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহ্বায়ক বিএনপি নেতা নাজিম উদ্দিন লস্কর, মহানগর বিএনপি নেতা কাউন্সিলর দিনার খান হাসু, জেলা জাসাস’র আহ্বায়ক জসিম উদ্দিন, মহানগর বিএনপি নেতা নুরুল কবির খোকন প্রমুখ। প্রসঙ্গত, ২০১২ সালের ১৭ এপ্রিল ঢাকা থেকে গাড়ি চালক আনসার আলীসহ নিখোঁজ হন বিএনপি নেতা ইলিয়াস আলী। এরপর থেকে তার সন্ধান দাবিতে সিলেটে ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের ব্যানারে আন্দোলন করে আসছেন বিএনপি নেতাকর্মীরা।



 

Show all comments
  • এস, আনোয়ার ১৭ এপ্রিল, ২০১৭, ৯:২১ এএম says : 0
    অসারের তর্জন-গর্জনই সার। কাটবেন-ফারবেন, ছিঁড়বেন-জুড়বেন কত হুমকি-ধমকিইতো দিলেন। কামের কামতো কিচ্ছুই করবার পারলেন না। বিলাইয়ের গলায় ঘন্টা বান্ধনের লাইগ্গাতো কাওরে পাওন যায় না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইলিয়াস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ