Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

না’গঞ্জের চাঞ্চল্যকর সাতখুন নূর হোসেনের সহযোগী জালাল উদ্দিনের আত্মসমর্পণ

| প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : চাঞ্চল্যকর সাতখুন মামলার মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ও নূর হোসেনের অবৈধ মাদক ব্যবসা নিয়ন্ত্রণের ম্যানেজার জামাল উদ্দিন আদলতে আত্মসমর্পণ করেছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে তিনি আত্মসমর্পণ করেন। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক সোহেল আলম এর সত্যতা নিশ্চিত করে বলেন, গত ১৬ জানুয়ারি সাত খুন মামলায় রায় ঘোষণা করেন আদালত। এসময় নুর হোসেন, তারেক সাঈদসহ ২৬ জনকে মৃত্যুদন্ড ও ৯ জনকে বিভিন্ন মেয়াদে সাজা ভোগের রায় ঘোষণা করা হয়। এ মামলার প্রথম থেকে জামাল উদ্দিন পলাতক ছিলেন।
উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ আদালতে একটি মামলায় হাজিরা দিয়ে ফেরার পথে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম সংলগ্ন লামাপাড়া এলাকা থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণ করা হয়। এর তিনদিন পর শীতলক্ষা নদীতে বন্দর উপজেলার কলাগাছিয়া শান্তিনগর এলাকায় তাদের মরদেহ ভেসে ওঠে। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: না’গঞ্জ

১৩ ফেব্রুয়ারি, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ