Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

না’গঞ্জে দুই জঙ্গরি ২০ বছর কারাদন্ড

প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থকেে স্টাফ রপর্িোটার : বস্ফিোরক আইনরে মামলায় নষিদ্ধি ঘোষতি জঙ্গি সংগঠন জএেমবরি দুই সদস্যকে ২০ বছর করে কারাদ- দয়িছেনে নারায়ণগঞ্জ ৭নং বশিষে ট্র্যাইবুনালরে বচিারক কামরুন নাহার। সোমবার দুপুরে এ রায় ঘোষণা করনে। রায়ে ২০ হাজার টাকা র্অথদ- অনাদায়ে আরও ৬ মাস করে কারাদ- আদশে দওেয়া হয়। দ-প্রাপ্তরা জঙ্গরিা হলো বন্দররে ফরাজকিান্দা এলাকার মৃত কামালউদ্দনিরে ছলেে সাইফুল ইসলাম (২০) ও মো. হোসনেরে ছলেে মাহাবুব (২২)। রায় ঘোষণার সময় আদালতে তারা হাজরি ছলিনে।
২০০৭ সালরে ৭ জানুয়ারি টাঙ্গাইল হতে সাইফুল ইসলামকে বস্ফিোরকসহ গ্রফেতার করে র‌্যাবরে একটি টমি। পরে তার স্বীকারোক্তি মোতাবকে ওইদনি রাতইে নারায়ণগঞ্জরে বন্দর এলাকা হতে মাহাবুবকে গ্রফেতার করা হয়। তাদরে কাছ থকেে ডটেোনটের, ২২টি লোহার হ্যান্ড গ্রনেডে, জহিাদী বইসহ বস্ফিোরক সরঞ্জামাদি উদ্ধার করা হয়। ওই ঘটনায় র‌্যাবরে তৎকালীন ডএিডি আবদুস সালাম বাদি হয়ে বন্দর থানায় বস্ফিোরক আইনে মামলা দায়রে করনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: না’গঞ্জে দুই জঙ্গরি ২০ বছর কারাদন্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ