Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

৯ ঘণ্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন সাতক্ষীরা জেলা

| প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : টানা ৯ ঘণ্টা বিদ্যুৎবিহীন ছিল সাতক্ষীরা। বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৩ টায় হঠাৎ বিদ্যুৎ চলে যাওয়ার পর বেলা সাড়ে ১২টার দিকে চালু হয়। গোটা সাতক্ষীরা ততক্ষণে অনেকটা থমকে দাঁড়ায়। অফিস-আদালত থেকে শুরু করে সকল পর্যায়ের কাজকর্ম দারুণভাবে এর বিরূপ প্রভাব পড়ে। চৈত্রের শেষ দিনে, বৈশাখের আগমনে যখন মানুষ ব্যস্ত সময় পার করছেন, তখন জেলায় এধরনের দীর্ঘ সময় বিদ্যুৎবিহীন থাকাটা অনেকটাই অস্বাভাবিক ও আশ্চর্যজনক হয়ে ওঠে। জেলার ২২ লাখ মানুষ ভ্যবসা গরমে অতিষ্ঠ হয়ে পড়েন। বিশেষ করে হাসপাতালে ভর্তি শিশু ও বয়স্ক রোগীদের নাভিশ্বাস ওঠে এই গরমে। এইচএসসি পরীক্ষার্থীরাও চরম বিপাকে পড়ে। বিদ্যুতের অভাবে বাসা বাড়িতে পৌর সভার পানি সরবরাহ বন্ধ হয়ে যায়।
সাতক্ষীরা বিদ্যুৎ অফিসের আবাসিক প্রকৌশলী রোকনুজ্জামান জানান, খুলনা থেকে বিদ্যুৎ আসে সাতক্ষীরায়। এর মধ্যে বিনেরপোতায় ৩৩ হাজার ভোল্ট গ্রিড ইনস্যুলেটার পিন ক্রাক করায় গোটা জেলা বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ